২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৯:৪২

চাঁদপুর সদর ইউসিসিএ লিঃ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদকঃ চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) লিঃ এর ৪৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২সেপ্টেম্বর, সোমবার সকাল ১১.০০ ঘটিকায় চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) লিঃ এর হলরুমে সংস্থার সম্মানিত সভাপতি শহীদুল্লাহ খানের সভাপতিত্বে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রেষ্ঠ স্বর্ণ পদকপ্রাপ্ত সমবায়ী, বাংলাদেশ সমবায় ব্যাংকের পরিচালক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

প্রধান অতিথির বক্তব্যে আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, একটি সমাজ পরিবর্তনের জন্য সমবায়ের কোন বিকল্প নেই। আগে আমাদের সমবায় বুঝতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সমবায়ীদের জন্য অনেক সুযোগ সুবিধা করে দিয়েছে। জাতির জনক সাধারণ মানুষের কথা চিন্তা করে সমবায় সমিতি গঠন করেছিলেন। সমবায়ের মাধ্যমে আপনারা বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেন। তাহলে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (ইউসিসিএ)গুলো অনেক এগিয়ে যাবে। আসুন আমরা সবাই মিলে সমবায় করি এবং আমাদের দেশটাকে গড়ি।

সভায় আরও বক্তব্য রাখেন সংস্থার সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্লাহ মাষ্টার, পরিচালক কামাল হাজী, সাবেক পরিচালক আলী আরশাদ বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, উপজেলা সমবায় কর্মকর্তা ফারুকুল ইসলাম, কাউন্সিলর আলমগীর গাজী। এরপর দুপুরে ২য় অধিবেশনে সংস্থার বার্ষিক বাজেট উপস্থাপন করা হয়। এ সময় চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) লিঃ এর সদস্যসহ সংশ্লিষ্ট সকলেই উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও সদস্য সচিব মাসুদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*